September 8, 2024, 3:48 am

নোটিশ :

জরুরি ভিত্তিতে সারাদেশে জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে আগ্রহী প্রার্থীরা যোগাযোগ করুন।

সর্বশেষ সংবাদ : :
রাজশাহী প্রেস ক্লাবে বিএনপি নেতাদের সংবাদ সম্মেলন বাগমারায় র‍্যাব-পুলিশের  যৌথ অভিযানে দেশীয় অস্ত্র ও ককটেল উদ্ধার  চারঘাটে ছাত্রশিবিরের উদ্যোগে পরিষ্কার পরিচ্ছন্নতা কর্মসূচি বাগমারায় নবাগত ওসি তৌহিদের সাথে পৌর নেতা আক্তারুজ্জামান বল্টুর মতবিনিময় মামলা নিয়ে বানিজ্যের অভিযোগ চারঘাটে আ”লীগের শীর্ষ পদের নেতাকর্মীর নামে বিভিন্ন অপরাধে মামলা হয়েছে ৫টি চারঘাটে বিএনপির ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন মোহনপুরে ট্রাক চাপায় ব্র্যাক ব্যাংকের এরিয়া ম্যানেজারে মৃত্যু চারঘাটে খোলা আকাশের নিচে নোংরা পরিবেশে বিক্রি হচ্ছে খাবার, নেই তদারকি নাসিরনগরে নদী ও হাওড়ে পোনামাছ অবমুক্তকরণ নাসিরনগর বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
আত্রাইয়ে রহস্যজনক ভাবে নিখোঁজ যুবক: ৭ দিনেও মেলেনি সন্ধান

আত্রাইয়ে রহস্যজনক ভাবে নিখোঁজ যুবক: ৭ দিনেও মেলেনি সন্ধান

আবুহেনা, আত্রাই (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর আত্রাইয়ে পুলিশের কথিত সোর্স সুমন (৩৮) নামের এক ব্যক্তি ৭দিন থেকে রহস্যজনক ভাবে নিখোঁজ রয়েছেন। এই নিখোঁজ হওয়াকে ঘিরে এলাকায় সৃষ্টি হয়েছে নানা জল্পনা-কল্পনা।

নিখোঁজ সুমন উপজেলার শাহাগোলা ইউনিয়নের কয়সা গ্রামের সাহাদ আলীর ছেলে।

পারিবারিক সূত্রে জানা যায়, গত ২০ জুন বৃহস্পতিবার দিবাগত রাত ১২ টার দিকে সুমনের মোবাইলে একটি ফোন আসে। ওই ফোন পেয়ে তিনি নাটোর যেতে হবে বলে বাড়ি থেকে বের হন। এরপর থেকে তার মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায় এবং তাকে বিভিন্ন স্থানে খোঁজাখুজি করে তার কোন সন্ধান পাওয়া যায়নি। এদিকে গত ২১ জুন শুক্রবার সন্ধ্যায় কয়সা গ্রামে রাস্তার ধারে রক্ত পরে রয়েছে এমন সংবাদ পেয়ে আত্রাই থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তবে এটি কিসের রক্ত পুলিশ সে ব্যাপারে নিশ্চিত হতে পারেনি। নিখোঁজ সুমন পুলিশের সোর্স বলে এলাকায় ব্যাপক জনশ্রতি রয়েছে। তবে এ ব্যাপারে কোন মন্তব্য করতে রাজি হননি আত্রাই থানার ওসি জহুরুল ইসলাম।

এ ব্যাপারে সুমনের স্ত্রী বুলি বিবি গত ২১ জুন শুক্রবার আত্রাই থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। নিখোঁজের ৭ দিন অতিবাহিত হলেও তার কোন সন্ধান পাওয়া যায়নি। তিনি আরো বলেন ছোট ছোট তিনটি সন্তান নিয়ে দুশ্চিন্তার মাঝে রয়েছি। স্বামীকে ফিরে পেতে প্রশাসনের সহযোগিতা কামনা করেন তিনি।

এ ব্যাপারে শাহাগোলা ইউনিয়ন চেয়ারম্যান এসএম মামুনুর রশিদ বলেন, বিষয়টি আমি শুনেছি। বিষয়টি দুঃখজনক, আমি আশাকরছি প্রশাসন বিষয়টি গুরুত্বর সাথে দেখবেন।

এ ব্যাপারে আত্রাই থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.জহুরুল ইসলাম বলেন, আমরা বিভিন্ন ভাবে তার সন্ধ্যা ন করার চেষ্টা করছি। তাকে বিভিন্ন স্থানে খোঁজাখুজি করছি এবং প্রযুক্তি ব্যবহারের মধ্য দিয়ে তাকে উদ্ধারের চেষ্টা অব্যাহত রয়েছে।

সংবাদটি শেয়ার করতে ক্লিক করুন




© All rights reserved © 2020 alokitobhorerbarta.com

Desing & Developed BY ThemesBazar.Com